Grow your own TRAFFIC HERO with Adfeedz!

উলানিয়া, জোটের চানপুর নদী ভাঙ্গন প্রতিরোধ আন্দোলন

SML এর পক্ষ থেকে আবারও প্রচার,-শুরু হোক উলানিয়া ও জোটের চানপুর সহ মেহেন্দিগঞ্জের নদী ভাঙ্গন প্রতিরোধ আন্দোলন।
আইউব নবীকে যেই অগ্নি কুন্ডে ফালানো হয়েছিল সেই অগ্নি কুন্ডের আগুন নেভানোর মতন ক্ষমতা না থাকলেও ব্যাঙ কিন্তু চেষ্টা করেছিল। তাই আজও সেই ব্যাঙের নাম ইতিহাসের পাতা রাঙ্গিয়ে রেখেছে।
এদিকে মুজিব চেতনাতেই কিন্তু আজ বাংলার মান।
হেবীর তুমি কালজয়ী মহাবীর, বেধীয়া শত্রুর প্রাচীর পাইতে আপনার অধিকার, বলিয়াছ রাখিতে উন্নত শীর। তব সেই বাণী আলোর দিশারী হয়ে হৃদয় রেখেছে মাতিয়ে, চির নিদ্রায় থেকেও তুমি অন্তর মোদের রাখিয়াছো জাগিয়ে।
উলানিয়ার নদী ভাঙ্গন প্রতিরোধ প্রকল্পের জন্য বর্তমান সরকার থেকে যত টাকা দেওয়া হয়েছে তা দিয়ে স্থায়ী ভাবে পাকা পোক্ত করে বাঁধের সাথে সাথে সেখানকার টার্মিনাল সহ অত্র অঞ্চলকে অনন্য মডেল পর্যটন নগরী হিসাবে রূপায়ন করা সম্ভব।
কালের ভাটির মূল্লুক হালে তিমির আকৃতিতে রূপ নেওয়া ছোট্ট একটা দ্বীপ, যেখানে আজও পুরানের আঁলো জ্বছে টিপ টিপ।
যার অজানা রহস্য নিয়া ভগ্ন প্রায় অট্টালিকার অন্তরিক্ষে ভীতীকর সূড়ক্ষের নিরিক্ষে রক্ষিত রহিয়াছে কালের বিভুতী মাখা নাজানি কত সব স্মৃতি।
যেখানে যেই মফস্বলে সাথারণ ভাবে যাত্রি ওঠা নামা করতে একটা ঘাটের ইজারা হইতে পারে ৮৪ লক্ষ টাকা। সেখানে মানব কল্যানে কি করা সম্ভব না
যার থেকে জনতার উন্নয়নের সাথে সাথে সরকারেরও প্রচুর রাজস্ব আসতে পারে।
সবাই মিলে ঐক্য করুন,
বঙ্গবন্ধুর স্বপ্নের দুর্নীতি মুক্ত বাংলা গড়ুন।
চানতো লড়েন জনস্বার্থে দেওয়া সরকার প্রদত্ত নিজেদের হক নিজেরাই সঠিক ভাবে আদায় করে নেন, মনে রাখবেন সেইটা আপনাদের নিজেদের হক, যা সঠিক ভাবে আদায় করে নেওয়াটাও আপনাদেরই দায়ীত্ব। আরো মনে রাখবেন অধিকার আদায় করে নিতে হয়। বিশেষ করে এই সরকারের আমলে সেই সুযোগ কারো কোন ছলনায় হাতছাড়া করবেন না, করবেন না, করবেন বার বার বলব না কোন ভাবেই হাতছাড়া করবেন না। এমন সুযোগ আর হয়তো পাবেননা তাই সঠিক মনে করলে লড়েন নিজেদের অধিকার নিজেরাই আদায় করেন।

No comments

Copyright © 2015 Abdul Gaffar Howlader. Powered by Blogger.