Grow your own TRAFFIC HERO with Adfeedz!

সত্যের পথে বাঁচতে দিন ।

আমাকে সত্য নিয়ে বাঁচতে সহায়তা করুন, আমি প্রদীপ্ত আঁলো নিয়ে আপনাদের সাথে থাকব । ‘

বিপদে বন্ধুর পরিচয়, ‘তাই বলি’ আমাকে সত্য নিয়ে বাঁচতে যদি সহায়তা করতে চান । তাহলে দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াইয়ের বিষয় সমূহ আপনাদের জানানোর জন্য যেইসব পোষ্ট করি তা
আপনাদের বাহিরেও আরোতরে সবাইকে জানার জন্য আমার সেই পোষ্ট শেয়ার করুন, লাইক দিন এবং কমেন্ট করে আপনার উদ্ধীপিত মতামত সবার কাছে ছড়িয়ে দিন । তাতেই দেখবেন আমার সাথে সাথে আপনি সহ সমাজের আরো নির্জতিতরাও উপকৃত হবে । আপাতত আমার সাথে ঘটতে থাকা একটি দুর্নীতির চিত্র তুলেধরে আপনাদের সহায়তার অপেক্ষায় রইলাম ।

ধন্যবাদান্তে’দুলাল হাওলাদার’

আমাকে সহায়তা করতে চাইলে আর চিন্তা না করে আমার সাথে ঘটে যাওয়া সোনালী ব্যাংক নর্থ সাউথ রোড শাখা ম্যানেজারের দুর্নীতির ফলে বন্ধকী জমি গেল ভূমি দস্যুর দখলে, দুসস এর রিপোর্টকৃত পোষ্ট টি আমার এই আইডি বা savemyland ফেসবুক অথবা savemylandbd.com ব্লগ সাইডটি দেখুন । মনে চাইলে লাইক, কমেন্ট করে শেয়ার করুন ।

No comments

Copyright © 2015 Abdul Gaffar Howlader. Powered by Blogger.